মৌলভীবাজারের কমলগঞ্জে মুন্সীবাজার ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনীত ও নৌকা প্রতীক প্রদানে প্রধানমন্ত্রীর কাছে পুণ:বিবেচনার দাবি জানানো হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় মুন্সীবাজারস্থ নিজ কাযার্লয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ উপজেলার শাখার সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার এই দাবি জানান।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুল মোতালিব তরফদার বলেন, আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে দলের আদর্শ, উদ্দেশ্য বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে আসছি। এছাড়াও উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমাণ্ডার হিসাবেও সফলভাবে দায়িত্ব পালন করেছি। বিগত ইউপি নিবার্চনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে মুন্সীবাজার ইউনিয়নের চেয়ারম্যান নিবার্চিত হই। চেয়ারম্যান নিবার্চিত হওয়ার পর প্রত্যন্ত অঞ্চলের জনসাধারণসহ এলাকার উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করেছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলের সকল বিধিবিধান মেনে নৌকা প্রতীকে আবারও মুন্সীবাজার ইউনিয়নে আ’লীগ দলীয় মনোনয়ন প্রার্থী হই।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়নে ইউনিয়নের উন্নয়ন ও অবদানকে ম্লান করে আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে স্থানীয়ভাবে ষড়যন্ত্র চক্রান্তের মাধ্যমে দলের উর্দ্বতন নেতৃবৃন্দ এবং প্রধানমন্ত্রীর কাছে ভুল তথ্য উপস্থাপন করা হয়েছে। ফলে দলের একজন ত্যাগী নেতা ও মুক্তিযুদ্ধের লড়াকু সৈনিক হিসাবে দলের মনোনীত বর্তমান চেয়ারম্যান হওয়ার পরও আমাকে সুকৌশলে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক থেকে বঞ্চিত করা হয়েছে।

প্রধানমন্ত্রীর এই উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে এলাকার সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকার রাখতে পুন:বিবেচনায় দলীয় মনোনীত ও নৌকা প্রতীক প্রদানের জন্য আওয়ামীলীগের উর্দ্বতন নেতৃবৃন্দসহ প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করছি।

 

সিলেটভিউ২৪ডটকম/জেএ/এসডি-১৫