হবিগঞ্জের বানিয়াচংয়ে স্বাধীন বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যদায় উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। বানিয়াচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে এ প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী। এ সময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন, প্রিন্সিপাল স্বপন দাস, মৎস্য কর্মকর্তা নূরুল একরাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম, পল্লীবিদ্যুৎ জোনাল ম্যানেজার মামুন মোল্লা, ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, রেখাছ মিয়া, শিক্ষা অফিসার শফিকুর সরকার প্রমূখ।


স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কমিটি গঠন করা হয়েছে। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন থেকে বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহন করা হবে বলে সবাইকে অবগত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-৯