সিলেট নগরীর ২৬নং ওয়ার্ডের কদমতলি পয়েন্টে অবস্থিত একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২ নারী ও ১ পুরুষকে আটক করেছে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বেলা ২ টার দিকে দক্ষিণ সুরমা ফাঁড়ির ইনচার্জ এসআই সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ কদমতলির বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালায়। এসময় হোটেল প্রবাস থেকে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকা অবস্থায় তিনজনকে আটক করা হয়।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

আটককৃতরা হচ্ছেন- বৃষ্টি আক্তার (২২), রুমা বেগম (২১) ও জুবায়ের আহমদ (২৫)। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেল ম্যানেজার হাসান পালিয়ে যান।

স্থানীয়দের অভিযোগ, ম্যানেজার হাসান ও হোটেলের মালিক রাসেল এসব অনৈতিক কর্মকান্ডের মূল হোতা। অনেক দিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কিশোরীদের ধরে এনে হোটেল প্রবাসে রেখে দেহ ব্যবসা করানো হচ্ছে। প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তাকে ম্যানেজ করে ম্যানেজার হাসান ও হোটেল মালিক রাসেল এসব অনৈতিক কর্মকাণ্ড চালাচ্ছেন।

দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সোহেল রানা সিলেটভিউ-কে বলেন, আমি এই ফাঁড়িতে নতুন যোগদান করেছি। কোনো আবাসিক হোটেল বা কলোনিতে অবৈধ কর্মকাণ্ড হতে দেবো না। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের অভিযান চলবে।


সিলেটভিউ২৪ডটকম / সুয়েব / ডি.আর