পাবজি-ফ্রি ফায়ারসহ ক্ষতিকারক অনলাইন গেমস বন্ধে হাইকোর্টের আদেশ সঠিকভাবে প্রতিপালন না করায় আদালত অবমাননার নোটিশ পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) ল অ্যান্ড লাইফ ফাউন্ডেশনের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোহাম্মদ হুমায়ুন কবির পল্লব এবং ব্যারিস্টার মো. মাজেদুল কাদের এ নোটিশ পাঠান।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

ডাক ও টেলিযোগাযোগ সচিব মো. খলিলুর রহমান, বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, গ্রামীণফোন কোম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, রবি আজিয়াটা লিমিটেডের সিইও এবং চিফ ফাইনান্সিয়াল অফিসার এম রিয়াজ রশিদ, বাংলালিংকের সিইও এরিক অ্যাস, টেলিটক বাংলাদেশের ম্যানেজিং ডাইরেক্টর মো. শাহাব উদ্দিনকে এ নোটিশ পাঠানো হয়েছে।

ব্যারিস্টার মোহাম্মদ হুমায়ন কবির পল্লব বলেন, পাবজি-ফ্রি ফায়ারসহ ক্ষতিকারক অনলাইন গেমসগুলো বন্ধের নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট। কিন্তু এখনো এসব গেম পুরোপুরি বন্ধ হয়নি। আদালতের আদেশ সঠিকভাবে প্রতিপালন না করায় সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতি আদালত অবমাননার নোটিশ জারি করা হয়েছে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে আদালতের আদেশ প্রতিপালন করে আইনজীবীকে লিখিতভাবে অবহিত করার অনুরোধ করা হয়েছে নোটিশে। অন্যথায় আদালত অবমাননার মামলা দায়ের করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/জিএসি-১৪


সূত্র : ঢাকা পোস্ট