সিলেট জেলা যুবদলের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর ভাতালিয়াস্থ অস্থায়ী কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। অনুষ্ঠিত জরুরি সভায় যুবদলের সাংগঠনিক বিষয়ে নানা আলোচনা এবং কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, ‘তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে সুগভীর ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার ফরমায়েশি রায়ে নেত্রী গুরুতর অসুস্থ। মুক্তি তাঁর গণতান্ত্রিক মৌলিক অধিকার হলেও সরকার তাঁেক মুক্তি দিতে টালবাহানা করছে। আর কোন টালবাহানা না করে অবিলম্বে গণতন্ত্রের মা খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন এবং বিদেশে সু-চিকিৎসার দেয়ার জন্য জোর দাবি জানান। তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ফরমায়েশি সাজা বাতিল ও মিথ্যা মামলাসমূহ প্রত্যাহার করুন।’


সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা য্বুদলের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট সাঈদ আহমদ, লিটন আহমদ, কয়েছ আহমদ, অলিউর রহমান, জুনেদ আহমদ, মফিজুস সামাদ চৌধুরী মাহফুজ, রায়হান আহমদ, আলী আহমদ আলম, মকসুদুল করিম নুহেল, মতিউর রহমান আফজল, মাসুক আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / সংবাদবিজ্ঞপ্তি / ডি.আর