বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা প্রদর্শনপূর্বক ‘‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ ২০২১’-এর সিলেট ভেন্যুর খেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ( ৭ ডিসেম্বর) বিকেলে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে এ খেলার উদ্বোধন করা হয়।


‘‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২১’’ এর সিলেট ভেন্যুও খেলার উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মাসুক আহমদ , মাহমুদ হোসেন শাহীন ও মোঃ সিরাজ উদ্দিন এবং সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রাজা, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, ম্যাচ কমিশনার প্রণব দেব দাশ, সুনামগঞ্জের সাবেক কৃতি ফুটবল খেলোয়াড় সৌমিত্র রায়, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। সিলেট বনাম সুনামগঞ্জ জেলা ফুটবল দলের মধ্যকার খেলা গোলশূন্য ড্র হয়।


সিলেটভিউ২৪ডটকম / সংবাদবিজ্ঞপ্তি / ডি.আর