মেট্রোপলিটন ইউনিভার্সিটি ল' অ্যালামনাই এসোসিয়েশনের ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি আগামী ৩ বছরের জন্যে অনুমোদিত হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) আহবায়ক, যুগ্ম--আহবায়কবৃন্দ এবং সদস্যসচিব পর্যায়ের এক বৈঠকে সর্বসম্মতিক্রমে কমিটি অনুমোদিত এবং ঘোষিত হয়।


মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরীকে প্রধান পৃষ্ঠপোষক এবং ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. সালেহ উদ্দিন পিএইচডি-কে প্রধান উপদেষ্টা মনোনীত করে এতে সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর, সিলেট জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মোঃ মোহাইমিন চৌধুরী বাপ্পিকে সভাপতি এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট শাহ শাহাদাত আলী শাকীকে সংগঠনের সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি এবং ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ অনুমোদন দেয়া হয়।

উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন- সিলেট জজ কোর্টের আইনজীবী এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর এডভোকেট মো. আব্বাস উদ্দিন, সিলেট জজ কোর্টের আইনজীবী এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার এডভোকেট লোকমান আহমদ চৌধুরী, সিলেট জজ কোর্টের আইনজীবী এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের সিনিয়র প্রভাষক এডভোকেট ফাতেমা ইমরোজ সামান্তা, সিলেট জজ কোর্টের আইনজীবী এডভোকেট মো. লূৎফুর রহমান লিমন, সিলেট জজ কোর্টের আইনজীবী এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক ড. এম জেড আশরাফুল, সিলেট জজ কোর্টের আইনজীবী এবং চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত, সিলেটের সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট প্রবাল চৌধুরী পূজন।

কমিটির অন্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে রয়েছেন এডভোকেট মো. ওয়াজিহুদ্দিন তারিক, এডভোকেট হোসাইন আহমেদ শিপন, এডভোকেট তাসনোভা তাজিন, এডভোকেট হাবিবুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট মো. ফুরাহিম হোসেন, এডভোকেট রাজিব মিত্র, এডভোকেট ইমরান আহমদ, দপ্তর সম্পাদক এডভোকেট মনজুর ইলাহি সামি, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনোয়ার আলম, এম এম জিয়াউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট তারান্নুম চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এডভোকেট শোয়েব আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিরিন আক্তার, পাঠাগার বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ প্রিন্স, অর্থ সম্পাদক আবজাল হুসেন, জনসংযোগ বিষয়ক সম্পাদক এমদাদুল হক মান্না, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট হাবিবা ফেরদৌস বিন্তু, সাহিত্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক এডভোকেট মফিজুর রহমান মফি, ক্রীড়া বিষয়ক সম্পাদক এ এম ফারহান সাদিক।

কার্যনির্বাহি সদস্যরা হলেন- আবু ইকবাল খান সামি, হালিমা আক্তার লিজা, এডভোকেট গিয়াস উদ্দিন, এডভোকেট পংকজ সরকার, এডভোকেট আয়েশা বেগম পপি, এডভোকেট মেহরাজুর রহমান চৌধুরী, আসাদূর রহমান তারেক, এডভোকেট আব্দুল হালিম রায়হান, নিয়ামুল ওয়াহাব চৌধুরী, জাকেরিন আহমেদ, জিয়াউস সালেকিন সাকি, এডভোকেট জাকির আহমেদ, শাহ মোরশেদ আলী, জাবেদ আদনান, জাকির আহমদ, এডভোকেট মো. জুবায়ের আহমেদ, কামিল আহমেদ, সৌমিপ্ত দীপ্ত, এডভোকেট ওয়ায়েছ কুরুনি উজ্জ্বল ও এডভোকেট ইব্রাহিম আহমেদ।


সিলেটভিউ২৪ডটকম / সংবাদবিজ্ঞপ্তি / ডি.আর