হবিগঞ্জের বানিয়াচঙ্গে ৪র্থ দফায় অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনের প্রতীক নিয়ে আনন্দ উল্লাস করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন এক ইউপি সদস্য প্রার্থীসহ তাদের সমর্থকরা।

তাদের বহনকৃত মাইক্রোবাস গাড়িটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে আহত হয়েছে অন্তত ২৫ জন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৮ টার দিকে হবিগঞ্জ বানিয়াচং সড়কের সুটকী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আহত এংরাজ মিয়া জানান, মঙ্গলবার ছিল প্রতীক বরাদ্দের দিন। উপজেলার মন্দরী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী আহাম্মদ আলী মোরগ প্রতীক পেয়ে তিনিসহ আনন্দ সহকারে লেগুণাযোগে টুপিয়াজুড়ি গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পানিতে পড়ে গেলে প্রায় ২৫ জন আহত হয়।

আহত অবস্থায় এংরাজ মিয়া, স্বাধীন মিয়া, আব্দুল জলিল, নুরুল আমিন, আছকির মিয়া, জহুর আলী, চাঁন মিয়া, রুহুল আমিন, বজলু মিয়া ও মেম্বার প্রার্থী আহম্মদ আলীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া রায়হান মিয়া, খিজির মিয়া ও শাবান মিয়াসহ ৫ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিঠুন রায় জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম / জাকরিয়া / ডি.আর