মডেল-অভিনেত্রী শ্রাবন্তী শেলীনা। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী। ২০১৫ সালে একটি একক নাটকে অভিনয় দিয়ে পথচলা শুরু করেন তিনি। সম্প্রতি বেশ ব্যস্ত সময় পার করছেন।

দারাজ, ভিভেল কফি, ফিজি আইস টি, যমুনা ইলেক্ট্নিকস বিজ্ঞাপনচিত্রগুলোতে নিয়মিত দেখা যাচ্ছে শ্রাবন্তীর মুখ। এছাড়াও কয়েকটি একক নাটকের কাজ শেষ করেছেন তিনি।


বর্তমানে শ্রাবন্তী শেলীনা অভিনীত বিভিন্ন চ্যানেলে প্রচার চলতি ধারাবাহিক নাটক হচ্ছে এশিয়ান টিভিতে আল হাজেন পরিচালিত ‘প্রেম চক্কর’, মাছরাঙায় শামীম জামানের ‘প্রিয়জন’, আরটিভিতে হিমু আকরামের ‘শান্তি মলম ১০ টাকা’, একুশে টিভিতে জুয়েল হাসানের ‘যাহা বলিব সত্য বলিব’, একুশে টিভিতে আসাদুজ্জামান আসাদের ‘জামাই ফান্দ’।

পাশাপাশি ‘গার্লস ফ্ল্যাট’ নামের একটি ওয়েব সিরিজও অবমুক্তির অপেক্ষায় আছে শ্রাবন্তীর।

শ্রাবন্তী শেলীনা বলেন, ‘শুরুর দিকে সব ধরনের কাজ করলেও বর্তমানে আমি গল্প ও চরিত্রের ব্যাপারে মনোযোগী। নানামাত্রিক কাজ করছি। এই ব্যস্ততাটা উপভোগ করছি। নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠত করতে চাই। সু-অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করে টিকে থাকতে চাই। ভালো মানের সিনেমা পেলে বড় পর্দাতেও কাজ করার আগ্রহ আছে।’

নাটকের পাশাপাশি প্রকাশের অপেক্ষায় আছে ‘নয়া কইন্যা আইলা ঘরে’ ও ‘মনের দরজা’ শিরোনামের দুটি মিউজিক ভিডিও। যেখানে মডেল হিসেবে হাজির হবেন শ্রাবন্তী। তিনি জানান, নতুন বছর উপলক্ষে এগুলো ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।

শ্রাবন্তী শেলীনার উল্লেখযোগ্য মিউজিক ভিডিওর মধ্যে অন্যতম হচ্ছে- ‘বোকা পাখি’, ‘দূর প্রবাস’, ‘যমুনার জল দেখতে কালো’, ‘আইও আমার বাড়ি’, ‘ফেটে যায় বুক’, ‘জলের ভেতর’ প্রমুখ। সব কয়টি গানই কয়েক মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। মিউজিক ভিডিওগুলো নাটকের পাশাপাশি অল্প দিনেই দর্শকদের কাছে পৌঁছে দিয়েছে বলে জানান শ্রাবন্তী শেলীনা।


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১৪


সূত্র : জাগোনিউজ