সিলেট জেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। দ্বীনের ও দেশের জন্য সবাইকে কাজ করতে হবে। ইসলামকে বুকে ধারণ করে সুশৃঙ্খল সমাজ গঠনে ইসলাম ও দেশের জন্য জীবনকে উৎসর্গ করতে হবে। জনপ্রতিনিধি, সরকারি কর্মচারী সবার জন্য জনসেবা ইবাদত।

নছির উদ্দিন আহমদ ও হোসনে আরা বেগম এডুকেশন ট্রাস্ট সিলেটের আয়োজনে নছির উদ্দিন আহমদ স্মৃতি ৯ম হিফজুল কুরআন বৃত্তি প্রতিযোগিতা -২০২১ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


বুধবার দুপুরে জামেয়া ইসলামিয়া দারুল আরকাম মাদ্রাসা ভবন, লালা দিঘীর পাড়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ ও জামেয়া ইসলামিয়া দারুল আরকাম পরিচালনা কমিটির সভাপতি আফসার আজিজের পরিচালনায় ও ট্রাস্টের চেয়ারপার্সন হুমায়ূন ইসলাম কামালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক এবং কাউন্সিলর সাইফুল ইসলাম বাকের।

মহান বিজয়ের মাস উপলক্ষে বীর প্রতিক আব্দুল মালেককে সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- জামেয়ার ট্রেজারার আক্তার হোসেন খাঁন,শুরা সদস্য ডা. সৈয়দ কুরুম আহমদ, মাসুদ চৌধুরী, আপ্তাব আলী, ইফতেখার হোসেন মনি, মামুন আহমদ, ট্রাস্ট পরিবারের সদস্য সালাম মকবুল হাই-স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুস সালাম, মাস্টার ফয়জুর রহমান, ব্যাংকার জিল্লুর রহমান শিলু, কাজী মামূনূর রশীদ, সৈয়দ হাবিবুল্লাহ, নওশের সিরাজ, শমসের সিরাজ, সাবির আহমদ, সৈয়দ তাহমিম, ডা. রায়হান মাহমুদ এবং আহমেদ আরাফাত প্রমূখ।

অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন মধুশহিদ জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা মিসবাউর রহমান।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২২