বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশ শাখা সভাপতি আলহাজ্ব মাওলানা গাজী রহমত উল্লাহ সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক ডাঃ মোস্তফা আহমদ আজাদ এর পরিচালনায় সিলেট লালদিঘীরপারস্থ কার্যালয়ে বুধবার (৮ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মুহতারাম ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল আজিজ। সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন মহানগর শাখার সাবেক সভাপতি মাওলানা শরিফ আহমদ। সমাবেশে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর শাখার সহ সভাপতি অধ্যেক্ষ মাওলানা আব্দুল কাইয়ুম, সহ সভাপতি হাফিজ মাওলানা হারুনুর রশিদ, মাওলানা মুহাম্মদ সানা উল্লাহ ও মাওলানা গোলাম রব্বানী, সহ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গাফফার ও হাফিজ মাওলানা এখলাছুর রাহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা কমর উদ্দীন, সহ বায়তুল মাল সম্পাদক মাওলানা আব্দুল মান্নান আজাদ চৌধুরী, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ রেজাউল হক, অফিস ও প্রচার হাফিজ সিরাজ উদ্দীন, সহ অফিস ও প্রচার সম্পাদক মাওলানা ফয়জুন নুর, নির্বাহী সদস্য হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, হাফিজ সাইফুল ইসলাম, হাফিজ আখতার হোসাইন, মাওলানা শামসুল ইসলাম, মাওলানা আব্দুস সালাম, মোঃ সিকন্দর আলী, মাওলানা আব্দুল মোহামিন প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আব্দুল আজিজ বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস প্রতিষ্ঠার পর থেকে ঐতিহাসিক লং মার্চসহ দেশ, জাতি ও ইসলামের পক্ষে ব্যাপক কাজ করে যাচ্ছে, তিনি সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করার আহবান জানিয়ে কারাগারে বন্দী সংগঠনের মহাসচিব আল্লামা মামুনুল হকসহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবী জানান।

অপরদিকে মহানগর শাখার কার্যনির্বাহী পরিষদের মাসিক বৈঠক মাওলানা গাজী রহমত উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বৈঠকে কেন্দ্রীয় দাওয়াতী মাস ডিসেম্বর উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে পোস্টার ও ব্যানার সাঁটানো, লিফটেল বিতরণ, গ্রুপ ভিত্তিক দাওয়াত এবং ১৬ই ডিসেম্বর বাদ মাগরিব লালদিঘিরপারস্থ কার্যালয়ে বিজয়ী দিবসের আলোচনা সভা। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-৩