'আপনার অধিকার' 'আপনার দায়িত্ব, 'দুর্নীতিকে না বলুন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনের মধ্য দিয়ে তাহিরপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে দুর্নীতি দমন কমিশন ও তাহিরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি পালিত হয়।

দিবসটি উপলক্ষে স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষার্থী, গণমাধ্যকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে সকালে একটি বর্ণাঢ্য র্যালী বের করা হয়। র্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক আলোচনা সভায় মিলিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বুরহান উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, তাহিরপুর থানার এস আই মো. গোলাম হক্কানী, ওয়ার্ল্ড ভিশন প্রতিনিধি বিভুদান বিশ্বাস, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি তাহিরপুরের রমেন্দ্র নারায়ণ বৈশাখ, শিক্ষার্থী হাবিকুল ইসলাম, তাসলিমা সুলতানা সৃষ্টি প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/পিটি-১৩