নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আহমদ ফারিসকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সম্প্রতি ক্যালিফোর্নিয়ার একটি অভিজাত রেস্টেুরেন্টে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ ও যুবলীগ যৌথভাবে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি সফিকুর রহমান সফিক। সাধারণ সম্পাদক ডা. রবি আলমের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি আলী আহমদ ফারিস ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য দেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা ফিরোজ আলম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নজরুল আলম, ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক সুহেল আহমদ, ভাইস প্রেসিডেন্ট আব্দুর রব প্রমুখ।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

সভায় বক্তারা বলেন, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী আহমদ ফারিস দীর্ঘদিন ধরে সততার সঙ্গে রাজনীতি করেছেন। দলকে সুসংগঠিত করতে কাজ করেছেন। শুধু যে তিনি রাজনীতি করছেন তা নয় সমাজসেবা মূলক বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গেও তিনি সম্পৃক্ত রয়েছেন দীর্ঘদিন ধরে। তিনি জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার জন্মলগ্ন থেকে নিঃস্বার্থভাবে কাজ করেছেন। জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার প্রচার সম্পাদক থেকে শুরু করে সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত), সর্বশেষ সহ-সভাপতি পদে আসীন ছিলেন। যেকোনও বিপদ-আপদে তিনি সবার আগে এগিয়ে এসেছেন। সহায়তা করেছেন, করছেন।

তারা বলেন, আলী আহমদ ফারিস সুদীর্ঘ ৩০ বছর আমেরিকার ক্যালিফোর্নিয়া বসবাস করার পর স্থায়ীভাবে বসবাসের জন্য মিশিগানে চলে যাচ্ছেন। তিনি ক্যালিফোর্নিয়া ছেড়ে মিশিগানে চলেও গেলেও অতীতে যেভাবে আমাদের সঙ্গে মিলেমিশে কাজ করেছেন ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে আমরা আশা প্রকাশ করছি।

সংবর্ধিত অতিথি আলী আহমদ ফারিস বলেন, চলে যাওয়া মানে প্রস্থান নয়। আমি দীর্ঘদিন ধরে রাজনীতি পাশপাশি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। কতটুকু পেরেছি জানিনা। তবে সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আজকে আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন। তাঁর জন্য আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমি অতীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো, ইনশা আল্লাহ।

সিলেটভিউ২৪ডটকম/লাভলু