উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন, রঈসুল কুররা ওয়াল মুফাসসিরীন, উস্তাযুল মুহাদ্দিসীন, সুলতানুল আরিফীন হযরত মাওলানা আব্দুল লতিফ চৌধুরী ফুলতলী ছাহেব কিবলাহ (র:) এর ১৪ তম বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শনিবার (১৫ জানুয়ারি)।

এ উপলক্ষে ১৫ জানুয়ারি (শনিবার) সকাল থেকে সিলেটের জকিগঞ্জস্থ ফুলতলী ছাহেব বাড়িতে খতমে কোরআন, জিকির আযকার, মিলাদ ও দোওয়া মাহফিল আয়জন করা হয়েছে। তবে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় সরকারের নির্দেশনায় এবারের কর্মসুচী কিছুটা শিথিল করা হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

অন্যান্য বছর এ কর্মসুচীতে বিদেশ থেকে অনেক অতিথি এ অনুষ্ঠানে যোগদিতে ছুঠে আসলেও এবার বাংলাদেশ সহ আন্তর্জাতিক ভাবে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় সরকারী বিধিনিষেধ থাকার কারনে দেশের বাহির থেকে কেউ এ অনুষ্ঠানে যোগ দিতে আসছেন না বলে জানা গেছে।

এ অনুষ্ঠানকে ঘিরে প্রতিবছর ব্যাপক আয়োজন, প্রচার প্রচারণা থাকলেও এবার হঠাৎ করে সারাদেশে সরকার জনসমাগমে বিধিনিষেধ আরোপ করায় এ আয়োজনে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। যারা সেখানে স্বপ্রণোদিত হয়ে যাবেন তারা অবশ্যই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ দায়িত্বে যাবেন, কেহই স্বাস্হ্যবিধি লঙ্গন করতে পারবেন না বলে জানিয়েছেন আয়োজক সংশ্লিষ্টরা।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৯