সিলেটের জৈন্তাপুর উপজেলার সদর নিজপাট ইউনিয়নের নির্বাচনকে ঘিরে প্রার্থীরা সমর্থন আদায়ে ভোটারদের দুয়ারে বিরামহীন ছুটে বেড়াচ্ছেন।  আগামী ৭ ফেব্রুয়ারি শেষ ধাপে সিলেট বিভাগের একমাত্র ইউনিয়ন হিসেবে নিজপাট ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৮০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছে। মনোনয়ন দাখিলের পর হতে পাড়া-মহল্লা, হাটে-বাজারে, গ্রামে-গ্রামে, এমনকি জলসা, মন্দিরের অনুষ্ঠানগুলোতে ছুটে চলছেন প্রার্থীরা।

নির্র্বাচনকে কেন্দ্র করে বিভাগ ও জেলার নেতারাও আসছে প্রচার প্রচারনায়। বিএনপি নির্বাচনে সরাসরি ইউপি নির্বাচনে অংশ গ্রহণ না করলেও স্বতন্ত্রের ব্যানারে নির্বাচনী মাঠে তাদের হয়ে কাজ করছেন। অপরদিকে সরকার দলীয় নেতারাও মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

নির্বাচন নিয়ে কথা হয় ১নং ওয়ার্ডের বাসিন্দা হারুনের সাথে। তিনি জানান, উপজেলার ছয়টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়নের তিনটিতে স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। তাই এবারও স্বতন্ত্র কোন প্রার্থী এই ইউনিয়নে নির্বাচিত হতে পারেন।

৩নং ওয়ার্ডের কুদ্দুস মিয়া, ৪নং ওয়ার্ডের রফজাল হোসেন, ৭নং ওয়ার্ডের বাসিন্দা খোরশেদ আলীর সাথে আলাপকালে তারা বলেন, এই ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নতুন মুখ প্রতিদ্ব›িদ্বতা করবেন। ভোটের মাঠে তিনি আলোচনায় আছেন।

নিজপাট ইউনিয়নের নির্বাচনকে ঘিরে ভোটারদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

সিলেটভিউ২৪/হানিফ/পিডি