সিলেট নগরীর কাজিটুলা এলাকার মিরবক্সটুলায় আব্দুন নূর (সহুরুজ্জামান) ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার (১২ জানুয়ারি) রাতে ২য় ধাপে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানারা বেগম।


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

১৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবক হুমায়ুন কবির শাহিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজাদী সমাজ কল্যাণ সংঘের সভাপতি আব্দুল কাহির, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের কোষাধ্যক্ষ আব্দুস সাদেক লিপন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরব্বী নুরুল ইসলাম, কয়ছর মিয়া, ইনতাজ মিয়া, ইকবাল হোসেন কামাল, মাহবুব হাসান খান, মিলাদ আহমেদ, দুলাল আহমদ, জুসেফ আহমদ, মাহবুব হাসান সানি। ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন আব্দুস সাবির টুটুল, জুবেদ আহমদ,  তারেক আহমদ, বিপ্লব,  কাওসার আহমদ, সায়েম ও সলিম প্রমুখ। উল্লেখ্য, ২০২১ এর ১১ই ফেব্রুয়ারিতে মিরবক্সটুলা এলাকার বাসিন্দা যুক্তরাজ্যের নিউক্যাসলে বসবাসরত বিশিষ্ট সমাজসেবক আব্দুল মান্নান মুন্নার বাবার নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন। এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান তিনি। এই ফাউন্ডেশনটি প্রতিষ্ঠালগ্ন থেকে আর্তমানবতার সেবায় কাজ করে চলেছে।

 

সিলেটভিউ২৪ডটকম/সংবাদবিজ্ঞপ্তি/এন.এইচ.এস/০১