তাহিরপুরে পরিবার পরিকল্পনা কার্য্যালয়ের অধিনে মা ও শিশু প্রজনন স্বাস্থ্য সেবায় নিয়োজিত পেইড পেয়ার ভলান্টিয়ারদের চাকরী দ্রুত বাস্তবায়ন ও স্থায়ী করণের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রের প্রাঙ্গনে পরিবার পরিকল্পনার উপজেলা শাখার সকল কর্মরত পি.পি.ভি এর আয়োজনে এ মানববন্ধন অনুষ্টিত হয়।


উপজেলার পেইড পেয়ার ভলান্টিয়ার কমিটির সভাপতি আইরিন আক্তারের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক শান্তনা রানীর চন্দ্রর সঞ্জালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন- সিনিয়র সভাপতি খালেদা বেগম, সহ সভাপতি ফেরদৌসি রোজিনা, সহ সাধারণ সম্পাদক জেসমিন বেগম, সাংগঠনিক সম্পাদক তন্নি রানী রায়, অর্থ সম্পাদক পঞাতন আক্তার, সদস্য মারুফা বেগম, আলকুমা বেগম, ফুল মালা আক্তার, শিখা রানী দাস, নুরুন্নাহার আক্তার, নাছিমা আক্তার পারভিন।

বক্তারা মানবন্ধনে বলেন, ‌‘কাজ নাই ভাত নাই’ ভিত্তিতে বিগত প্রায় দশ বছর ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পরিবার পরিকল্পনা কার্য্যালয়ের অধিনে আমরা সামান্য বেতনে অস্থায়ী পদ্ধতিতে কর্মরত রয়েছি। এই দশ বছরের মধ্যে আমাদের চাকুরী স্থায়ীকরণ করা হয়নি।

ভলেন্টিয়ারদের চাকুরী স্থায়ীকরণ, বেতন বৃদ্ধি, উৎসব, মাতৃকালীন ছুটি, মা ও শিশুর প্রজনন স্বাস্থ্যসেবা এবং চাকুরী স্থায়ীকরনের জন্য প্রধামন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন বক্তারা।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবিরের কাছে একটি স্বারকলিপি প্রদান করেন বক্তারা।

 

সিলেটভিউ২৪ডটকম/এমএআর/এসডি-১৯