হবিগঞ্জের মাধবপুরে ফ্যাক্টরি থেকে রাতে আধারে বাড়ি ফেরার পথে জনৈক এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর এ পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর মধ্যে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) ভোর রাতে মাধবপুর উপজেলার শাহপুর বাজার থেকে এজহারভূক্ত আসামী শিবু রক্ষিত (৩৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল। গ্রেপ্তারকৃত শিবু একই উপজেলার ইটাখোলা গ্রামের মৃত সংকর রক্ষিত পুত্র।


বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গ্রেপ্তারকৃত শিবু রক্ষিত গণধর্ষণ মামলার পলাতক আসামী। মামলা দায়েরের পর থেকেই তাকে ধরতে র‌্যাব তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। গ্রেপ্তারের পর বিকেলে তাকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, অপরাধ দমনে সর্বদা র‌্যাব সদস্যরা তৎপর রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানান, গত ৮ জানুয়ারি রাতে সায়হাম নিট কম্পোজিটে কর্তব্যরত ওই নারী শ্রমিক কাজ শেষে ইঠাখোলা বইট্টা বাড়িতে যাওয়ার পথে শাকিলসহ ৪ জন তার পথ রোধ করে জোরপূর্বক একটি জমিতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে এ ঘটনায় মাধবপুর থানায় শনিবার রাতে একটি মামলা করেন ওই ভোক্তভূগী।

 

সিলেটভিউ২৪ডটকম/জেসি/এসডি-০৫