সিলেটে আন-নুর ইসলামিক একাডেমির দুটি ক্যাম্পাসের শিক্ষার্থীদের মধ্যে ক্বিরাত, হামদ-নাত ও মাসাইল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

একাডেমির প্রতিষ্ঠাতা গোলাম রব্বানি তানভীর উদ্দিনের উদ্যোগ এবং আর্থিক সহায়তায় বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে নগরীর কুমারপাড়া ঝর্ণারপাড়স্থ আন-নুর ইসলামিক একাডেমির হলরুমে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ৩ বিভাগে মোট ২২ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এর মধ্যে ক্বিরাত প্রতিযোগিতায় ৫ জনকে এবং হামদ-নাত ও মাসাইল প্রতিযোগিতায় ৩ জন করে পুরস্কারপ্রাপ্ত হন।


প্রতিযোগিতা শেষে বিকাল সাড়ে ৪টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন অধিবেশনে সভাপতিত্ব করেন মাওলানা লুৎফুর রহমান, ফয়েজ চৌধুরী ও মাওলানা মুক্তাদির।

শাহ শামহসুল ইসলাম সাইফুল ও এনাম চৌধুরীর যৌথ পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরহাদ হোসেন টিপু ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা আব্দুশ শাকুর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন-নুর ইসলামিক একাডেমির সকল শিক্ষক, শিক্ষার্থী ও ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ।

এদিকে, প্রতিযোগিতায় অংশ নিয়ে ক্বিরাত বিভাগে পুরস্কারপ্রাপ্ত হন মালিহা রহমান, সুরাইয়া আক্তার ও আমিনুল ইসলাম রনি হাম-নাত বিভাগে পুরস্কারপ্রাপ্ত হন মালিহা রহমান, হাফসা আক্তার ও হানিফা এবং মাসাইল বিভাগে পুরস্কারপ্রাপ্ত হন হিব্বান মুহাম্মদ, সাদিয়া ও নুসরাত।

এছাড়াও মাহজাবিন হোসাইনকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম / স.বি / ডি.আর