নীলফামারীর সৈয়দপুরে সানজিদা আক্তার (২০) নামের এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে নতুন বাবুপাড়া শহীদ নুর মোহাম্মদ সড়কের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, নিহত সানজিদা আক্তার ওই এলাকার অবসরপ্রাপ্ত রেলওয়ে হাসপাতাল কর্মচারী শফিকুল ইসলামের মেয়ে। তিন বোনের মধ্যে সবার ছোট ছিলেন সানজিদা। সম্প্রতি তার বাবা দ্বিতীয় বিয়ে করেন। মা বেঁচে থাকা সত্ত্বেও বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি সানজিদা। এজন্য তিনি বাবার ওপর অভিমান করেছিলেন।


নিহতের মা ফুলমনি জানান, সকালে কাজের প্রয়োজনে তিনি বাইরে যান। এসময় সানজিদা বাড়িতে একাই ছিলেন। দুপুরের দিকে তিনি বাসায় ফিরে দেখেন মেয়ের ঘরের দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পাননি। পরে প্রতিবেশীদের ডেকে এনে দরজা ভেঙে ফেলেন। এসময় সানজিদাকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সিলেটভিউ২৪ডটকম /ডেস্ক/জিএসি-২৭


সূত্র : জাগো নিউজ