ষষ্ঠ ধাপের অনুষ্ঠিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরশ আলী ‘নৌকা’ প্রতিকের সমর্থনে মিছিল ও নির্বঅচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও সাবেক এপিপি অ্যাডভোকেট মুজিবুর রহমানের সার্বিক সহযোগীতায় রাজাগঞ্জ বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় বিকেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়।


ছাত্রলীগ আয়োজিত মিছিল ও জনসভায় যোগদানের জন্য ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এসে সভাস্থলে যোগ দেয়। এসময় ভোটার ও সমর্থনকারীদের নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে গোঠা ইউনিয়ন।

নির্বাচনী সভায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরশ আলী বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা খাজাঞ্চীবাসীর প্রতীক। আমি কেবলমাত্র আপনাদের সেবক হয়ে নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইতে এসেছি। আমাদের ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় সুনিশ্চিত আপনারা করবেন। আর আমি কথা দিচ্ছি আমাকে একবার সুযোগ দিলে খাজাঞ্চিবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। তাছাড়া আমি নির্বাচিত হলে আমার পাওনা ভাতার টাকাটাও ইউনিয়নের গরীবদের মাঝে বিলিয়ে দিব।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমীর দে ঝুলনের পরিচালনায়

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য কবির হোসেন কুব্বার, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।

সভায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ুম ও স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি শাহ মুজিবুর রহমান।

সভায় বক্তব্য রাখেন- ইউনিয়ন যুবলীগ নেতা রঞ্জিত দাশ রঞ্জু, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ইউনিয়নের ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিপন দাশ, সাধারণ সম্পাদক টিটন পাল টিটু, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ মুন্না, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান রিপন, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি গিয়াস আহমদ।

 

সিলেটভিউ২৪ডটকম/পিবিএ/এসডি-০৯