বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ প্রেরণ ও কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনির হোসেনের মুক্তির দাবিতে মিছিল করেছে কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দল। শুক্রবার বিকেলে উপজেলা সদর এলাকায় এই মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে বিএনপি যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেন।


উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এডভোকেট আলা উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আকবর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এডভোকেট বুরহান উদ্দিন খন্দকার ফরহাদ। বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সমছুদ্দিন, কুতুব উদ্দিন, আনসার উদ্দিন, আব্দুল মজিদ বাবুল, সালা উদ্দিন রানা, তারেক আহমদ, লিটন আহমদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হিফজুর রহমান, যুগ্ম আহ্বায়ক শাহজাহান, শ্রমিক দলের সদস্য সচিব আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ আলী ও লাহিন আহমদ প্রমূখ।



মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ফ্যাসিবাদী সরকার গুরুতর অসুস্থ গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ প্রেরণে বাধা প্রদান করছে। অবিলম্বে আমাদের মায়ের মতো নেত্রীকে বিদেশ প্রেরণের সুযোগ দিতে হবে। ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় কারাগারে আটক কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুুগ্ম আহ্বায়ক মোঃ মনির হোসেন সহ কারান্তরীন সকল রাজবন্দীকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় দেশনায়ক তারেক রহমানের নির্দেশে এই ফ্যাসিস্ট সরকারের বিদায়ে শহীদ জিয়ার সৈনিকরা যেকোন ত্যাগ শিকারে প্রস্তুত রয়েছে।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/নাবিল