বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তাঁর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তি কামনায় দোয়া ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে প্রবাসী সাবেক ছাত্রনেতা ও ন্যাশনালিস্ট অনলাইন এক্টভিস্ট ফোরাম সিলেটের উদ্যোগে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। শীতবস্ত্র বিতরণ শেষে বেগম খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরসহ দেশের সর্বস্তরের মানুষের জন্য বিশেষ দোয়া করা হয়।

কামরান হোসেন হেলালের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির প্রথম সদস্য নাসিম হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ন্যাশনালিস্ট অনলাইন এক্টভিস্ট ফোরাম সিলেট সব সময় সমাজের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে যাচ্ছে। আজকে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ তাদের অন্যতম একটি মহতি উদ্যোগ।’ তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের সাহয্যে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, লেবার পার্টি কেন্দ্রী কমিটির ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান খালেদ, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজিজুর রহমান আজিজ,  মহানগর বিএনপির সাবেক সদস্য ছাব্বির আহমদ, মহানগর যুবদল সদস্য  এমদাদুল হক স্বপন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আফসর খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবুল কালাম সাহেদ,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য নির্ঝর রায়, রায়হান আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/আরআই-কে