জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে মৌলভীবাজার জেলা পর্যায়ের প্রতিযোগিতায় জুড়ী উপজেলা থেকে ৭টি বিষয়ে ৬ জন শ্রেষ্টত্ব অর্জন করেছেন।
 

দুইদিন ব্যাপী প্রতিযোগিতা শেষে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন কমিটির আহবায়ক ও মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এবং সদস্য সচিব ও জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান-এর স্বাক্ষরে ফলাফল ঘোষণা করা হয়।
 


ঘোষিত ফলাফল অনুযায়ী বিষয়ওয়ারী ক্যাটাগরিভিত্তিক শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান (কলেজ) নির্বাচিত হয়েছেন তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: ফরহাদ আহমেদ, শ্রেষ্ট শ্রেণি শিক্ষক (মাদরাসা) নির্বাচিত হয়েছেন নয়াগ্রাম শিমুলতলা দাখিল মাদরাসার শিক্ষক আজহারুল ইসলাম ও শ্রেষ্ট শিক্ষার্থী (মাদরাসা) নির্বাচিত হয়েছেন নওয়াবাজার আহমদিয়া ফাজিল মাদরাসার আলিম ১ম বর্ষের শিক্ষার্থী হানিফা খানম।
 

ইভেন্টওয়ারী গ্রুপভিত্তিক ক্বেরাত-এ ‘ক’ গ্রুপ থেকে বিজয়ী হয়েছেন জাঙ্গিরাই দাখিল মাদরাসার শিক্ষার্থী মেহেদী হাসান জনি, তাৎক্ষণিক অভিনয়ে ‘গ’ গ্রুপ থেকে বিজয়ী হয়েছেন তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী তমা রানী দাস এবং বিতর্ক (একক) ও বাংলা রচনা প্রতিযোগিতা দুইটি ইভেন্টে ‘ঘ’ গ্রুপ থেকে বিজয়ী হয়েছেন তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী সায়মা বেগম।
 

বিজয়ীরা আগামী ২৭ ও ২৮ মে সিলেটে আঞ্চলিক পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।


 


সিলেটভিউ২৪ডটকম/মঞ্জুরে/এসডি-৫১৫