৭ এপিবিএন ( আমর্ড পুলিশ ব্যাটালিয়ন) সিলেট এর মাসিক কল্যান ও  অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।
 

বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমার লালাবাজারস্থ এপিবিএন সদর দপ্তরে অনুষ্ঠিত হয়।


৭ এপিবিএন সিলেট এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) খোন্দকার ফরিদুল ইসলাম এর সভাপতিত্বে ও রিজার্ভ অফিসার এসআই টিপু সুলতান এর সঞ্চালনায় সভায় অস্থায়ী সদর খাগড়াছড়ি থেকে অনলাইনে সংযুক্ত ছিলেন- সহ-অধিনায়ক পুলিশ সুপার মো. কাজী আব্দুর রহিম।
 

এছাড়া অস্থায়ী সদর খাগড়াছড়ি, রিয়ার সদর আশুলিয়া ও ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ক্যাম্পের অফিসার ফোর্স অনলাইনে সংযুক্ত ছিলেন। সহকারী পুলিশ সুপারগন,  ডাক্তার, পুলিশ পরিদর্শকগন, এসআই, এএসআই, নায়েক, কনস্টেবলসহ অন্যান্য পদমর্যাদার সদস্যদের সমস্যার কথা মনোযোগসহকারে শোনে  তাৎক্ষণিকভাবে কিছু সমস্যা সমাধান এবং কিছু সমস্যা সংশ্লিষ্ট কর্মকর্তাদের দ্রুত সমাধান করার নির্দেশ দেন  অধিনায়ক অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলাম।
 

ফোর্সের পক্ষ থেকে তাদের উন্নয়ন কল্পে বেশ কিছু প্রস্তাবনা উপস্থাপন করা হয় যা দ্রুত বাস্তবায়নের আশ্বাস দেওয়া হয়।

এছাড়া ও সভায় গত এপ্রিল মাসের বিভিন্ন ক্যাটাগরিতে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ এসআই নুরুল হুদা, এসআই জীবনানন্দ, এএসআই আকাশ মুন্ডা, এএসআই পলাশ শাহ, কং মোস্তাক আহমেদকে পুরস্কৃত করা হয়।
 

সভাপতির বক্তব্যে অধিনায়ক খন্দকার ফরিদুল ইসলাম ব্যাটালিয়ন এর সকল সদস্যদের তাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করার নির্দেশ প্রদান করেন।
 

তিনি বলেন, ভাল কাজ করলে যেমন সাথে সাথে  পুরস্কার দিচ্ছি তেমনই খারাপ কাজের জন্য শান্তি দিতেও দেরি করব না। কোন পুলিশ সদস্য যদি খারাপ কোন কাজের সাথে জড়িত হয় তাহলে সাথে সাথে তার বিরুদ্ধে কঠিন বিভাগীয় শান্তির ঘোষণা দেন এবং মাদক বা দেশদ্রোহীতার সামান্যতম অভিযোগ পেলে চাকুরীচুত করবেন বলেও হুশিয়ারী করেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৫৩১