মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি অটোরিকশার ধাক্কায় সেনাবাহিনীর সদস্য মো. সাইফুর রহমান (৩৪) নিহত হওয়ার ঘটনায় ঘাতক অটোরিকশাচালককে গ্রেপ্তার করা হয়েছে।

 


বৃহস্পতিবার (২৫ মে) রাতে কমলগঞ্জ থানার উপপরিদর্শক পবিত্র শেখর দাসের নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি টিম রাজনগর থানা এলাকায় অভিযান চালিয়ে সিএনজি অটোরিকশা (মৌলভীবাজার থ ১২-২৫৫৭) উদ্ধার করেন এবং চালক আব্দুল মতিনকে (২৫) গ্রেপ্তার করেন।


উল্লেখ্য, গত ২২ মে দুপুর ১টায় গোলেরহাওয় গ্রামের মো. আং সোবহান এর ছেলে সেনা সদস্য মো. সাইফুর রহমান (৩৪) ও তার বন্ধু গফফার মোটরসাইকেলযোগে গোলেরহাওরস্থ নিজ বাড়িতে যাচ্ছিলেন। গোলেরহাওর চৌমুহনী এলাকায় আসলে পিছন থেকে আসা একটি সিএনজি অটোরিক্সা মোটরসাইলকে ধাক্কা দিলে রাস্তার পাশে থাকা ওয়াফাই লাইনের খুঁটির ধাক্কা লাগলে সাইফুর রহমান গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।

 

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, 'এ ঘটনায় সাইফুর রহমানের বাবা আব্দুস সোবহান খান বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

 

সিলেটভিউ২৪ডটকম/ নাজাত