সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটকে একটি স্মার্ট সিটি হিসাবে গড়ে তুলতে প্রয়োজন পরিকল্পিত উন্নয়ন। সরকারের দেয়া বরাদ্দ ও নগরবাসীর ট্যাক্সের টাকার সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে একটা আধুনিক ও স্মার্ট সিটি গড়ে তোলা সম্ভব। এ কাজ করতে হলে আপনাদের সবার সহযোগীতা প্রয়োজন। ২১ জুন নৌকায় ভোট দিয়ে আপনারা আমাকে মেয়র নির্বাচিত করলে আমি সেই কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।
 

তিনি শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় নগরীর পাঠানটুলা এলাকার একটি অভিজাত হলে সিলেটে বসবাসরত সুনামগঞ্জবাসীর সাথে আয়োজিত এক মতবিনিময় সভায এসব কথা বলেন।
 


বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মিহির রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন, সিলেট একটি খুবই গুরুত্বপূর্ণ মহানগরী। এখানে দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ অত্যন্ত শান্তিতে মিলেমিশে বসোবাস করছেন। সবারই কিছু না কিছু সমস্যা আছে, এটা থাকেই। আমি মেয়র নির্বচিত হলে এসব সমস্যা সমাধানে এবং ব্যবসা বাণিজ্যের প্রসারেও কাজ করবো ইনশাল্লাহ।
 

সভায় উপস্থি ছিলেন ও বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।
 

এছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন রতন, ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের এডভোকেট রঞ্জিত সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রেজাউল করিম শামিম, শাল্লা উপজেলা চেয়ারম্যান আল আমিন চৌধুরী, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সৈয়দ আবুল কাশেম, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আজমল হোসেন সজল দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শামিমুল ইসলাম শামিম, সাবেক সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি জিগেন্দ্র তালুকদার পিন্টু।
 

সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহীন আহমেদ চৌধুরী, ছাতক উপজেলা আওয়ামী লীগের সদস্য এবাদুর রহমান এমাদ, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সিংচাপইড় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোঃ সাহেল, নোয়ারাই ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর খালিক রাজা, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান জিতু, মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আলী হোসেন, মহানগর শ্রমীক লীগের সাংগঠনিক সম্পাদক সজীব মালাকারসহ সিলেট শহরে বসবাসরত সুনামগঞ্জ জেলার বিভিন্ন পেশাজীবি সর্বস্তরের জনগণ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৫৭৮