‘দ্য কেরালা স্টোরি’তে অভিনয়ের পর থেকেই রাতারাতি সুপারস্টার আদা শর্মা। দিন কয়েক আগে অভিনেত্রীর ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস হয়ে কেলেঙ্কারি কাণ্ড! লাগাতার ফোন-মেসেজ যাচ্ছিল তার কাছে। হুমকির পাশাপাশি ভয়ানক কুপ্রস্তাবও পাচ্ছিলেন তিনি। এবার পুলিশের জালে সেই যুবক।
 

টুইট করে নিজেই সেই খবর দিলেন আদা শর্মা। লেখেন, এক অজ্ঞাত ব্যক্তি আমার ফোন নম্বর ফাঁস করে আমাকে হুমকি ও কুপ্রস্তাব দেওয়ার জন্য সকলকে ইন্ধন যোগাচ্ছিল। নোংরা মেসেজ, ফোন পাচ্ছিলাম। সেই ব্যক্তিকে খুঁজে পাওয়া গেছে। পুলিশ জানতে পেরেছে, ওই যুবক অনৈতিক কাজকর্মের সঙ্গেও যুক্ত। তবে এ যাত্রায় শুধু ফোন নম্বর বদলাতে হয়েছে।



এরপরই অভিনেত্রীর সংযোজন, বহুকাল বাদে ঘরবন্দি। সকলেই বাড়িতে রয়েছে। তাই আর ফোনেরও দরকার হচ্ছে না। এই রুটের সমস্ত লাইন ব্যস্ত। ‘দ্য কেরালা স্টোরি’ প্রতিদিন নতুন রেকর্ড তৈরি করছে।
 

মুক্তির পর থেকেই খবরের শিরোনামে ‘দ্য কেরালা স্টোরি’। বিনোদন দুনিয়া থেকে রাজনৈতিক ময়দানে যে ছবি নিয়ে বিতর্কের অন্ত নেই। সূত্রের খবর, ‘ঝামুন্ডা বোলতে’ নামে জনৈক ইনস্টাগ্রাম ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকেই ফাঁস করা হয়েছে আদা শর্মার নাম্বার। যদিও শোরগোল হওয়ার পরই সেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হয়ে গিয়েছে। বর্তমানে সেই অ্যাকাউন্টের মালিক নিজের কুকীর্তির জন্য কারাগারে।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এনটি


সূত্র : ঢাকা মেইল