সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি রিটার্ন টিকেট নিয়ে আসি নাই আমি নগরবাসীর সেবা করতে এসেছি। আমার দল পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের সহ শীর্ষ নেতৃবৃন্দের আশীর্বাদ নিয়ে এবং জনগণের ভালোবাসার উপর ভরসা করে কাজ করে যাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন যদি আমাকে নির্বাচিত করেন তাহলে ব্যবসায়ীদের কল্যাণ সাধনের লক্ষ্যে আমি কাজ করে যাবো।

তিনি রোববার (২৮ মে) দুপুর ১২টায় নগরীর বারুতখানা থেকে জিন্দাবাজার এলাকায় ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে ও ভোটারদের উদ্দেশ্যে প্রতিক্রিয়া ব্যক্তকালে উপরোক্ত কথাগুলো বলেন।


এসময় বাবুল আগামী ২১ জুনের  নির্বাচনে ভোট প্রার্থনা করে আরও বলেন, আপনারা আমাকে আপনাদের মূলবান ভোট দিয়ে ব্যবসায়ীদের সেবা করার সুযোগ দিবেন এটা আমার বিশ্বাস।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগরের আহ্বায়ক সুফিয়ান খান সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নির্বাচনে পাঁচ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন- মো. আনোয়ারুজ্জামান চৌধুরী (নৌকা), নজরুল ইসলাম বাবুল (লাঙ্গল), হাফিজ মাওলানা মাহমুদুল হাসান (হাতপাখা) ও মো. জহিরুল আলম (জাকের পার্টি), মোহাম্মদ আবদুল হানিফ কুটু (স্বতন্ত্র), মো. ছালাহ উদ্দিন রিমন (স্বতন্ত্র)।

সিলেট সিটি কর্পোরেশন প্রতিষ্ঠিত হয় ২০০২ সালে। ৭৯ দশমিক ৫০ বর্গকিলোমিটার আয়তনের এই মহানগরীর ওয়ার্ড ৪২টি।

মোট ভোটার ৪ লাখ ৮৬ হাজার ৬০৫ জন। এরমধ্যে পুরুষ ২ লাখ ৫৩ হাজার ৭৬৩ ও নারী ২ লাখ ৩২ হাজার ৮৪২ জন। মোট কেন্দ্র ১৯০টি এবং ভোটকক্ষ ১হাজার ৩৬৪টি।

আগামী ২১ জুন পঞ্চমবারের মতো সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/ মাহি