পর্তুগালে প্রবাসীদের সমন্বয়ে কুলাউড়া উপজেলা সমিতির ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণ করা হয়েছে। গত রবিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে সংগঠনটি।
 

সভায় সংগঠনটির শীর্ষ নিতিনির্ধারকদের সিদ্ধান্ত অনুযায়ী সুমন আহমেদ কে সভাপতি ও মো. রনি আহমেদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগালের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
 


এসময় আরো সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে নোমান হোসাইন এবং সিনিয়র সহ-সভাপতি তানভীর মোজাম্মেল সোভন সহ ১৭ জন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সহ ৯ জন, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান লিজু সহ ৭ জন, কোষাধ্যক্ষ খালেদুর রহমান তানজুল, প্রচার সম্পাদক ওয়াদুদ অনিক, দপ্তর সম্পাদক জুবেল আহমেদ, তাছাড়া ২৪ জন বিষয় ভিত্তিক সম্পাদক সহ ৩৯ জন সদস্য নিয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করে সংগঠনটি।
 

সভা শেষে সংগঠনটির সভাপতি সবার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, কুলাউড়া সেতুবন্ধন বিনির্মানে শুধু নিজেদের আঞ্চলিকতা উন্নয়নে কাজ নয় সকল জেলা উপজেলা তথা পর্তুগালে অবস্থানরত বাংলাদেশ কমিউনিটির সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ়তা ব্যক্ত করেন।
 

সেই সাথে সাধারণ সম্পাদক আরো জানান, পর্তুগালের সরকারি আইনকানুন অনুসরণ করে উক্ত সংগঠনের সকল ধাপ সম্পন্ন করা হয়েছে যা গতানুগতিক অন্যান্য সংগঠনের মধ্যে দেখা যায়না, ফলে কুলাউড়া উপজেলা সমিতি, পর্তুগাল সাংগঠনিকভাবে সকল সাংগঠনিক রীতিনীতি মেনে সবাইকে নিয়ে সফলভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে।


 


সিলেটভিউ২৪ডটকম/তানভীর/এসডি-৬৪২