সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসাবে অংশগ্রহণের লক্ষে অধিকার বঞ্চিত মানুষের সাথে মিঠু তালুকদার এর সংযোগ সভার আয়োজন করা হয়েছে। ছাত্র ও যুব সমাজের উদ্যোগে সোমবার (২৯ মে) রাত সাড়ে ৯টায় শিবগঞ্জের সাদিপুর এলাকায় এই সংযোগ সভা অনুষ্ঠিত হয়। 


সংযোগ সভায় কাউন্সিলর প্রার্থী মিঠু তালুকদার বলেন, আমি সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের হয়ে কাজ করতে চাই। ২০ নম্বর ওয়ার্ডে পিছিয়ে পড়া ও সাধারণ মনুষের উন্নয়নের জন্য আমি আজীবন কাজ করতে চাই। তাই আপনাদের পরামর্শ, ভালোবাসা ও প্রত্যাশা নিয়ে আমি এ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছি। আমার বিশ্বাস আপনারা আমাকে নির্বাচিত করবেন। আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। আমি গত ৫ বছর ধরে এই ওয়ার্ডের প্রত্যেকটা জায়গায় ঘুরে ঘুরে দেখেছি যে অনেক উন্নয়নের অভাব রয়েছে। ছাত্র ও যুব সমাজের কর্মসংস্থানের অভাব। আপনারা যদি আমাকে পরামর্শ ও সহযোগিতা করে কাউন্সিলর নির্বাচিত করেন তাহলে আমি সমাজের জন্য নিজেকে উৎসর্গ করে দিবো। 


 

তিনি আরো বলেন, সারা দেশে প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের যে জোয়ার বইছে সেই জোয়ারের সাথে ২০নং ওয়ার্ডকেও এগিয়ে নিতে চাই। যদি ২০নং ওয়ার্ডবাসী আমাকে সুযোগ প্রদান করে তাহলে আমি এই ওয়ার্ডকে একটি আধুনিক, স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। এসময় তিনি আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ডবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসা কামনা করেন।


এলাকার মুরুব্বি আব্দুর রফিকের সভাপতিত্বে ও সৌরভ দাসের এর পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- মোশাররফ হোসেন লাকি, মো. আব্দুল কাদির, মো. আব্দুল কুদ্দুস, মো. সামছুল হক, আব্দুল করিম, যুব সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুল আহাদ, দেলোয়ার হোসেন রাজু, নুর ইসলাম, ফখরুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/ইআ-০৭