হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের আলাবক্সপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মহেব আলী'কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
 

বুধবার (৩১ মে) দুপুর ২'টায় উপজেলার চৌমুহনী বাজার ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


দাফনের আগে তার প্রতি প্রথমে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম ও গার্ড অফ অনার প্রদান করেন।
 

এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান মরহুম বীর মুক্তিযোদ্ধার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পাশাপাশি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে জানাযা শেষে বীর মুক্তিযোদ্ধা মহেব আলীর রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
 

এর আগে জানাজায় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা জারু মিয়া, সাবেক চৌমুহনী ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহম আলী, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, সাবেক চেয়ারম্যান ডাঃ আঃ আলী শাহ, কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আরিফ হোছাইন'সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


 

সিলেটভিউ২৪ডটকম/শামীম/এসডি-৬৮৮