শ্রীকৃষ্ণ চৈতন্য প্রীতার্থে এবং শ্রীশ্রী রাধাকান্ত দাস বৈষ্ণব বাবাজীর তিরোধান উপলক্ষে অষ্টপ্রহরব্যাপি শ্রীশ্রী লীলাসংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।
 

এই মহোৎসব সিলেট সদর উপজেলার ৬নং টুকেরবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পোড়াবাড়িস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।
 


অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ৮ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ; পরিবেশনায়-শ্রী রামানন্দ দাস টিটু; পনিটুলা, সিলেট, রাত ৮টায় শুভ অধিবাস; পরিবেশনায়-শিবানন্দ দাস বাবাজী, মালনীছড়া, সিলেট। ৯ জুন শুক্রবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী লীলাসংকীর্ত্তন শুরু হবে।
 

মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।
 

কীর্ত্তন পরিবেশন করবেন- শিবানন্দ দাস বাবাজী; সিলেট, শ্রীযুক্ত শুভ রায়; মৌলভীবাজার, শ্রীমতি ঝুমা রানী দাস; নেত্রকোনা ও শ্রীযুক্ত নেপাল তালুকদার; নেত্রকোনা।
 

দুপুর ১২টায় ভোগ-আরতি এবং দুপুর ১টায় মহাপ্রসাদ বিতরণ। ১০ জুন শনিবার সকাল ১১টায় দধিভান্ড ভঞ্জন ও কীর্ত্তন সমাপন, পরিবেশনায়- শিবানন্দ দাস বাবাজী।
 

মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য পোড়াবাড়ি শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার সেবিকা মাতাজীগণ ও সকল শিষ্যভক্তবৃন্দ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৭