সিলেটের শাহপরান থানা এলাকার একটি পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনে হামলার অভিযোগে ৪ জুন থেকে ডাকা ধর্মঘট প্রত্যাহার করেছে বাংলাদেশ সিএনজি স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন। 

 


বৃহস্পতিবর (১ জুন) প্রশাসনের আশ্বাসে কর্মবিরতি আপাতত প্রত্যাহার করা হয়েছে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবর (১ জুন) সিলেট পুলিশ কমিশনার এর সাথে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন, বাংলাদেশ ট্যাংকলরী ওনার্স এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সকল সিএনজি ফিলিং স্টেশন, পেট্রোল পাম্প, ও সকল ব্যবসায়ীদের নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা প্রদান করেন পুলিশ কমিশনার। তার সাথে সাথে যে কোন প্রয়োজনে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন। কমিশনারের আশ্বাসের ভিত্তিতে রবিবারে কর্মবিরতি আপাতত স্থগিত ঘোষণা করেন নেতারা।

 

উল্লেখ যে, শুক্রবার সিলেট শাহপরান থানার পীরেরবাজারের আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে সরকারদলীয় ছাত্র সংগঠনের নামে কয়েকজন দুর্বৃত্ত জ্বালানি কিনতে এসে ক্রেতাদের সা‌রি ভেঙে ফিলিং স্টেশনে প্রবেশ করে। এ সময় স্টেশনের কর্মীরা বাধা দিলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করে। এতে ফি‌লিং স্টেশনের কয়েক জন কর্মী আহত হন। এ ঘটনার পর জেলা প্রশাসক বরাবরে ৬টি লিখিত দাবি পেশ করা হয়েছিল। 

 

সিলেটভিউ২৪ডটকম / মাহি/ নাজাত