আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী-এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়। 

গত ১৯ মে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়।


নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলী, যুগ্ম-আহ্বায়ক সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এম শাহাদাত হোসেন তসলিম ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. রেজাউল কবিরকে সদস্য সচিব করা হয়েছে এবং যুবলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হারিছ মিয়া শেখ সাগর, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আবদুল হাই, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত চৌধুরী, কার্যনির্বাহী সদস্য অ্যাড. আব্দুর রকিব মন্টু, কার্যনির্বাহী সদস্য গাজী মো. শাহেদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট জেলা যুবলীগের সভাপতি মো. শামীম আহমেদ, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমেদকে সমন্বয়ক করে সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ মাহি