নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ওসমানীনগরের কৃতিসন্তান আনোয়ারুজ্জামান চৌধুরীকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন থেকে উড়িয়ে নিয়ে এসে সিলেট সিটি করপোরশনের দায়িত্ব দেওয়ার জন্য নৌকার প্রার্থী করেছেন। এটা বালাগঞ্জ-ওসমানীনগরবাসীর অনেক বড় গর্বের বিষয়। আগামী ২১ জুন সিসিক নির্বাচনে আনোয়ারুজ্জামান নির্বাচিত হলে এই দুই উপজেলা আরও অনেক উচ্চতায় উঠে যাবে।

‘প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট’র বৃত্তি বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


ট্রাস্টের সভাপতি সভাপতিত্ব করেন বদরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তৃতাকালে প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, আনোয়ারুজ্জামানকে লন্ডন থেকে আনা হয়েছে কারণ হচ্ছে- যুক্তরাজ্যে থাকলেও দীর্ঘ ৩৫ বছর ধরে সিলেটের সঙ্গে তাঁর নিবিড় সম্পর্ক। এছাড়াও খোদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে তাঁর অত্যন্ত সুসম্পর্ক। এমন সম্পর্ক দিয়ে তিনি সিলেট-ঢাকা-লন্ডনকে এক করে দিয়েছেন। সিলেট-ঢাকা-লন্ডনের সেতু আনোয়ারুজ্জামান। এটা আর কেউ পারেননি। 

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন- আনোয়ারুজ্জামান সিসিক মেয়র নির্বাচিত হলে শুধু সিলেটের নয়, পুরো বিভাগের অভূতপূর্ব উন্নয়ন হবে বলে প্রধামন্ত্রী মনে করেন। 

ওসমানীনগরের বুরুঙ্গায় ইকবাল আহমদ স্কুল এন্ড কলেজে আয়োজিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-২ আসনের এমপি মুকাব্বির হোসেন ও সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব। 


সিলেটভিউ২৪ডটকম / ডালিম