ইংল্যান্ডের ইপসুইচ শহরের বিকাশ তান্দুরি রেস্টুরেন্টে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের উদ্যোগে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ জুন) দিবাগত রাতে সংঘঠনের সভাপতি আবদুল ওয়াদুদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমেদ আবুল লেইসের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সংঘটনের কোষাধ্যক্ষ আবদুল বাতিন। 


শুরুতেই আনোয়ারুজ্জামান চৌধুরী বাংলাদেশ থেকে একটি সংক্ষিপ্ত ভিডিও বার্তা প্রেরণ করে ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সিলেটে অবস্হানরত আত্বীয় স্বজন বন্ধু বান্ধব ও সকল নাগরিকদেরকে যোগাযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করার জন্য বিনীত অনুরুধ জানান।

এতে প্রধান অতিখি হিসেবে উপস্হিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও প্রবীন আওয়ামী লীগ নেতা সৈয়দ জুনাব রব্বানী। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের সহ সভাপতি ফয়েজ আহমদ, সহ সভাপতি আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হামিদ। 

এতে আরো উপস্হিত ছিলেন ধর্ম বিষয়ক সম্পাদক আশকর আলী, জনসংযোগ সম্পাদক সানু মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ছমিরুল হক মিটু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আস্কন্দর আলী, সাংস্কৃতিক সম্পাদক আখলাকুর রহমান।

এতে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হোসেন মিয়া, ইপসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন, আবু আমিন, ও সিলেট মহানগর ছাত্র লীগ নেতা নাইম মোহাম্মদ জাকির সহ প্রমুখ ।

বক্তারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, স্মার্ট সিলেট সিটি গড়তে এবং প্রবাসীদের জান মালের নিরাপত্তার স্বার্থে আগামী ২১ জুন নৌকা মার্কায় আনোয়ারুজ্জামান চৌধুরীকে ভোট প্রদানের জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/ইআ-০৭