সিলেট জেলা প্রেসক্লাবের  সদস্য ও দৈনিক একাত্তরের কথা'র স্টাফ রিপোর্টার সাংবাদিক জিকরুল ইসলামের পিতা মো. নুরুল ইসলাম (৭৫) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল।

 


শুক্রবার (৯ জুন ) এক শোক বার্তায় সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সাংবাদিক জিকরুল ইসলামের পিতা কোম্পানীগঞ্জ থানা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, চিকিৎসক ছিলেন। তিনি ব্যক্তি জীবনে চিকিৎসক হিসেবে জনগণকে সেবা প্রদান করেছেন। তার এ মৃত্যু অত্যন্তদুঃখজনক ও বেদনাধায়ক।
নেতৃবৃন্দ মরহুম মো. নুরুল ইসলাম এর রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

 

উল্লেখ, সাংবাদিক জিকরুল ইসলামের পিতা মো. নুরুল ইসলাম গত শুক্রবার হার্ট অ্যাটাক করেছিলেন। চিকিৎসা শেষে তিনি সোমবার বাসায় ফিরেন। বৃহস্পতিবার(৮ জুন) রাত আড়াইটায় তিনি শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হলে বাড়ি থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন ।
মরহুমের জানাজার নামাজ শুক্রবার বাদ জুমা কোম্পানীগঞ্জ থানা সংলগ্ন উত্তর বুড়দেও থানা সদর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 

 

মৃত্যুকালে স্ত্রী, ছেলে, পাঁচ মেয়ে, নাতি-নাতনী, ভাই-বোনসহ আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নের দিঘীরপারগ্রামে আদি বাসিন্দা ও মৃত মোজাফফর আলীর তৃতীয় সন্তান। ব্যবসাসূত্রে আশির দশক থেকে কোম্পানীগঞ্জ উপজেলা সদরে স্থায়ী হয়েছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/নাজাত