বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর। গত ৬ জুন ৩৫ বছরে পা দেন গায়িকা। রাত ১২টা বাজতে নেহার বাড়িতেই শুরু হয় উদযাপন। এদিন ক্রিকেটার উজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী চাহালকেও দেখা যায় পার্টিতে। হইহুল্লোড়ে মেতেছিলেন সবাই। কিন্তু শতবার খুঁজেও পাওয়া যায়নি বিশেষ একজনকে।
 

হ্যাঁ, নেহার স্বামী রোহানপ্রীত সিংয়ের কথাই বলা হচ্ছে। আত্মীয়-স্বজনের ভিড়ে সবাই যদিও খুঁজছিলেন একটিই মুখ, কিন্তু তাকে কোনো ছবিতেই দেখতে পাওয়া গেল না। কোথায় গেলেন নেহার স্বামী? তার অনুপস্থিতি ভাবিয়ে তুলেছে অনুরাগীদের। তবে কি মন কষাকষি স্পষ্ট? একসঙ্গে আর থাকছেন না নেহা-রোহান?



জন্মদিনের একগুচ্ছ ছবি-ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন নেহা। সেখানে মধ্যরাতে কেক কাটা থেকে শুরু করে কেক খাওয়ানোর ছবিও রয়েছে। সঙ্গে সুন্দর করে সাজানো ঘরে উপহারের ঝলক। উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে হৃদয়স্পর্শী পোস্ট নেহার। কিন্তু কোনো ছবিতেই প্রতিক্রিয়া দেখা গেল না রোহানের। নিজে থেকেও স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে কোনো পোস্ট করেননি তিনি। সেখান থেকেই দুইয়ে দুইয়ে চার মেলাতে চাইছেন সকলে।


নেহা ও রোহানের দেখা হয় চণ্ডীগড়ে। প্রথম দেখাতেই প্রেমে পড়েন এই তারকা যুগল। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক। তাকে মনে ধরে যায় গায়িকার। এরপর প্রেমকে পরিণয়ে রূপ দেন। ২০২০ সালের ২৪ অক্টোবর ধুমধাম আয়োজনে মালাবদল করেন তারা।


 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এনটি