সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২১ জুন। এই নির্বাচনের আগে মেয়র পদপ্রার্থী ও কাউন্সিলর পদপ্রার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেছে ‘তরুণ নাগরিক উদ্যোগ’ নামের সংগঠন।
 

শুক্রবার বিকেল ৫টায় সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ ও সদস্যরা সিলেটের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের সাথে নিয়ে এসব দাবি-দাওয়া তুলে ধরেন।


 
এসময় বিভিন্ন দাবি-দাওয়া সম্বলিত প্লেকার্ড নিয়ে শহিদ মিনারের সামনে অবস্থান করে এ সংগঠনের সদস্যরা।

তাদের দাবির সাথে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। আনোয়ারুজ্জামান চৌধুরী বক্তব্যে জানান, নির্বাচিত হলে এসব দাবি-দাওয়া বাস্তবায়নে তিনি অগ্রাধিকার দেবেন।
 

‘তরুণ নাগরিক উদ্যোগ’ সিলেট-এর মুখপাত্র মো: আব্দুর রশিদ খান রাশেদের সভাপতিত্বে এসময় অন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন অধ্যাপক ড. ফারুক উদ্দিন, ব্যাংকার ও সংগঠক মখদ্দস আলী, চাকরিজীবী ওমর মনিহার।
 

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- ব্যবসায়ী রুমেল আহমদ, সংগঠক আমিনুর রহমান, ব্যাংক কর্মকর্তা কবির আহমদ, ব্যবসায়ী ও সংগঠক ফারুক আহমদ সুমন, বিশ্ববিদ্যালয় কর্মকর্তা আব্দুল আজিজ, রাজ্জাকুজ্জামান চৌধুরী, ব্যবসায়ী সামাদ আহমদ, প্রবাসী শোয়েব চৌধুরী, ক্রিকেটার ইমন আহমদ, প্রসেনজিৎ দাস প্রিতম, ব্যবসায়ী সামসুল আহমদ, সংগঠক কাশেম চৌধুরী,  আলী আহমদ, মুহিবুর রহমান, মুসা ইব্রাহিমসহ নগরীর বিভিন্ন ওয়ার্ডে বসবাসরত ভোটাররা।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২০৮