সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী গোলাপ মিয়া বলেন, সমাজের নানা সংকটে সামাজিক সংগঠনগুলো নিরলসভাবে কাজ করে। এইসব সংগঠন থেকে বহু অসহায় মানুষ উপকৃত হয়। এসব সংগঠনের সহযোগিতায় কখনো গৃহহীনরা পায় মাথা গোঁজার ঠাঁই কখনো অনাহারি পায় পর্যাপ্ত খাবার। সুবিধাবঞ্চিত শিশুরা পায় স্কুলে যাওয়ার সুযোগ। সমাজে বসবাসকারী কোন মানুষ কোন অসুবিধা আছে তা একমাত্র সামাজিক সংগঠনগোলো সনাক্ত করে বিভিন্ন মাধ্যমে তুলে ধরে। যার জন্য সমাজের অসহায় মানুষগুলো কোন না কোনভাবে কারো কাছ থেকে সহায়তা পায়। একটি সমাজে সামাজিক সংগঠন থাকা অনিবার্য। করোনাকালে এই কথাটি সমাজকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে সামাজিক সংগঠনগুলো।সমাজের মানুষের উন্নয়নে ও ঘাটতি নিরসনে সামাজিক সংগঠনের সদস্যরা একেক জন নিবেদিত প্রাণ। তাই সামাজিক সংগঠনগুলো যাতে প্রতিটা গ্রামের পাড়া মহল্লায় টিকে থাকে তার জন্য আমরা যারা সমাজের সচেতন দায়িত্বশীল মানুষ আছি তাদের প্রতি আমাদের পরামর্শমূলক নির্দেশনা ও আর্থিক সহযোগিতা রাখতে হবে।সমাজের মানুষের ভালোর জন্য এইসব সামাজিক সংগঠনের প্রতি সুদৃষ্টি রাখতে হবে।
 

কোম্পানীগঞ্জ উপজেলার ২নং পূর্ব  ইসলামপুর ইউনিয়নের মোইযূস মোস্তফা নগর ইসলামী যুব সংঘের নতুন কমিটির পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 


শুক্রবার ৯ জুন বেলা ৪ টায় মোস্তফা নগর ইসলামী যুব সংঘের আয়োজনে সভাপতিত্ব করেন মো. মনির হোসেন, পরিচালনা করেন সাধারণ সম্পাদক আল-আমীন সরকার।
 

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- এডভোকেট শাহজাহান চৌধুরী সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, মাষ্টার আবুল খায়ের কেন্দ্রীয় সহ-সভাপতি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, মেম্বার আব্দুস সামাদ আযাদ, জিয়াউর রহমান মিজান সাধারণ সম্পাদক মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদ কোম্পানীগঞ্জ, মোইযুসের সাবেক সভাপতি ডা.আব্দুর রহিম, ডা.মহি উদ্দিন,বর্তমান সিনিয়র সহ-সভাপতি আবু সিদ্দিক, সহ সভাপতি আব্দুল্লাহ আল আমিন, আলমগীর হোসেন রিয়াদ, প্রচার সম্পাদক আমির হোসেন, ধর্ম সম্পাদক ইকবাল হোসেন মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, কোষাধ্যক্ষ মানিক মিয়া, আইসিটি সম্পাদক আলা উদ্দিন, মাওলানা বিলাল আহমদ প্রমুখ।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২১০