সিলেটের বিশ্বনাথ উপজেলার ৫ ইউনিয়নে আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত অনুষ্ঠিত হবে নির্বাচন। উপজেলার অলংকারী, রামপাশা, দৌলতপুর, বিশ্বনাথ ও দেওকলস ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শুক্রবার রাতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় তার নাম চূড়ান্ত করা হয়। সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্বে করেন বোর্ড সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্তরা হলেন-  অলংকারী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহ তাজুল ইসলাম মাইকেল, রামপাশা ইউনিয়নে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ, দৌলতপুর ইউনিয়নে পরিষদের ৫নং ওয়ার্ডের একাধিক বার নির্বাচিত মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ওয়াহাব আলী, বিশ্বনাথ ইউনিয়নে পরিষদের ৫নং ওয়ার্ডের একাধিক বার নির্বাচিত মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জলিল হিরণ ও দেওকলস ইউনিয়নে পরিষদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী- মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ জুন, মনোনয়নপত্র বাছাই ১৯ জুন, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ও প্রতীক বরাদ্দ ২৫ জুন এবং ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন ১৭ জুলাই অনুষ্ঠিত হবে।


সিলেটভিউ২৪ডটকম/পিডি