সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বায়িত্বভার গ্রহন করেছেন ডা. শারমিন আরা আশা।
 

হাসপাতাল প্রতিষ্ঠার পর এই প্রথম কোন নারী চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দ্বায়িত্ব পেলেন।
 


সম্প্রতি এই নারী চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। এরআগে তিনি জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।
 

জানা যায়, ১৯৬৪ সালে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রতিষ্ঠিত হয়। ২০১০ সালে এ স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল কর্মকর্তা হিসেবে যোগদান করেন তিনি। পরে উপজেলার ছিলাউরা কমিউনিটি সেন্টার সহ বিভিন্ন সাব সেন্টারে কর্মরত থাকার পর আবারও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন ডাক্তার শারমিন আরা আশা। গত ছয় মাস ধরে তিনি হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) হিসেবে দায়িত্ব পালন করেন।
 

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনপ্রিয় ডা. মধুসুধন ধর সিলেট টেকনিক্যাল ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়ে বদলি হলে ৮ নভেম্বর রোববার থেকে তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন শুরু করেন।
 

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন আরা আশা এ প্রতিবেদক কে বলেন, কর্তৃপক্ষের আদেশে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেছি। জনগনের স্বাস্থ্য সেবায় আন্তরিক ভাবে দ্বায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।
 

তিনি বলেন, দীর্ঘ দিন ধরে এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আছি। আমি সবাইকে নিয়ে উপজেলা বাসীর স্বাস্থ্য সেবার মানন্নোয়নে কাজ করতে চাই। এ ব্যাপারে সকলের আন্তরিক সহাযোগীতা কামনা করি।


 


সিলেটভিউ২৪ডটকম/এসএইচএস/এসডি-৪৮২