সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার হিসেবে পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামকে নিযুক্ত করা হয়েছে। 

পদোন্নতি পাওয়া এই পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার ছিলেন।


বুধবার (নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় এসএমপি কমিশনার কার্যালয়ে নবনিযুক্ত এডিসি (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস ও সিটিএসবি) মোহাম্মদ সাইফুল ইসলামকে পুলিশ সুপার পদের র‍্যাংক-ব্যাজ পরিয়ে দেন কমিশনার মো. ইলিয়াছ শরীফ (বিপিএম-বার, পিপিএম) এবং পদোন্নতিপ্রাপ্ত অফিসারের সহধর্মিনী।

এসময় উপস্থিত ছিলেন এসএমপি’র অতিরিক্ত কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান (পিপিএম), অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত উপ-কমিশনার (সদর ও প্রশাসন, সিটি এন্ড সিসি) মো. শাহরিয়ার আলম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং সহকারি পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মো. জায়েদ হাসান।

উল্লেখ্য, চলতি বছরের জুলাই থেকে এসএমপি’র মিডিয়া অফিসার হিসেবে কেউ দায়িত্বে ছিলেন না। অবশেষে সাড়ে ৪ মাস পর মিডিয়া অফিসার নিযুক্ত করলো এসএমপি। এর আগে এসএমপি’র মিডিয়া অফিসার ছিলেন এডিসি সুদীপ দাশ। তিনি পদোন্নতি পেয়ে গত ৩ জুলাই গোলাপগঞ্জ সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার পদে যোগদান করেন। 


সিলেটভিউ২৪ডটকম / ডালিম