সিলেটের বিশ্বনাথে উপজেলা জাতীয় পার্টির নব-গঠিত আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
 

বুধবার (২২ নভেম্বর) বিকেলে উপজেলা এবং পৌর জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে পৌর শহরস্থ দলীয় কার্যালয়ের সামন থেকে মিছিলটি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে নতুন বাজারস্থ প্রবাসী চত্ত¡রে অনুষ্ঠিত পথসভাস্থলে গিয়ে শেষ হয়।
 


সভায় বক্তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান।
 

সিলেট-২ আসনে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার হাতকে শক্তিশালী করতে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
 

উপজেলা জাতীয় পার্টির নব-ঘোষিত কমিটির আহবায়ক জয়নাল আহমদ মিয়ার সভাপতিত্বে এবং সদস্য সচিব একেএম দুলাল ও উপজেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মীর খোকনের যৌথ পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন- উপজেলা জাতীয় পার্টি নেতা সাবেক সভাপতি মন্নান মিয়া, বর্তমান যুগ্ম আহবায়ক ফিরোজ আলী, সাবেক যুগ্ম আহবায়ক আবুল খয়ের, খাজাঞ্চী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রইছুল মিয়া মেম্বার।
 

আনন্দ মিছিল ও পথসভায় জেলা পরিষদের সাবেক সদস্য ও জাতীয় পার্টি নেতা সহল আল রাজী’সহ জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-৫০০