সিলেটের বিশ্বনাথে অবশেষে ‘হরতাল-অবরোধের সমর্থনে ও দ্বাদশ নির্বাচনের তফসিল বাতিল’র দাবীতে সক্রিয় হয়ে উঠছে বিএনপি ও জামায়াত। যদি গ্রেপ্তার এড়াতে রাতের আধাঁরে কিংবা ভোরে এসব ঝটিকা মিছিল করছেন নেতাকর্মীরা।


সোমবার (২০ নভেম্বর) রাতে পৌর শহরের উপজেলা পরিষদ রোড এলাকায় ও মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে পুরাণ বাজার এলাকায় মশাল মিছিল করেছেন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে পৌর শহরের কালীগঞ্জ বাজারে ঝটিকা মিছিল করেছে জামায়াতের নেতাকর্মীরা।



এদিকে বিশ্বনাথে এড়াতে মঙ্গলবার (২১ নভেম্বর) বিশেষ ক্ষমতা আইনে ৩৩ জনের নাম উল্লেখ ও ১০০/১৫০ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে মামলা দায়ের করেছে পুলিশ। মামলা নং ৭ (তাং ২১.১১.২৩ইং)।


মামলা দায়েরের পর থানা পুলিশ ও ডিবি পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- মিন্টু মালাকার, শাহজাহান, আব্দুল হান্নান বাবুল, রমজান আলী, সেবুল মিয়া, রুবেল আহমদ, আখতার আহমদ, হাফিজুর রহমান, রমজান আলী।


এব্যাপরে বিশ্বনাথে থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রব বলেন, গ্রেপ্তারকৃতরা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সাথে জরিত। মামলার অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-৫০২