সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ‘নগরভবন সবার জন্য উন্মুক্ত। আমি জনগণের মেয়র। আমি দল-মত নির্বিশেষে সবার জন্য কাজ করব। সিলেট মহানগরকে অবশ্যই ক্লিন-গ্রিন থাকতে হবে। এই লক্ষ্যে আমি শিগগিরই সকল ব‍্যানার-ফেস্টুন অপসারণের নির্দেশ দিব। এছাড়া সিলেট মহানগরে শব্দদূষণ রোধে আজ থেকে আমার গাড়িতে অপ্রয়োজনীয় হর্ন বাজানো হবে না।’

আনোয়ারুজ্জামান চৌধুরী আরো বলেন, সিলেট মহানগরকে প্রকৃত অর্থে গ্রিন-ক্লিন করে গড়ে তুলতে হলে সবার সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে সাংবাদিকদের সহযোগিতা অপরিহার্য। সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। প্রয়োজনে আমার বিরুদ্ধে লিখবেন। আমি এটাকে চ্যালেঞ্জে হিসেবে গ্রহণ করব এবং অনুপ্রাণিত হব। তবে সাংবাদিকদেরকে অবশ্যই যাচাই-বাছাই করে এবং তথ্যবহুল নিউজ করতে হবে।


শনিবার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় মহানগরের সুবিদবাজার এলাকার একটি হলরুমে দৈনিক প্রভাতবেলার প্রীতি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এসব কথা বলেন।
 

দৈনিক প্রভাতবেলার সম্পাদক কবীর আহমদ সোহেলের সভাপতিত্বে ও ডেপুটি এডিটর মহিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের সিনিয়র সাংবাদিক ইকবাল সিদ্দিকী ও আব্দুর রশিদ রেনু।

 

সিলেটভিউ২৪ডটকম/ ডালিম / নোমান