অনেক ধরেই পশ্চিমবঙ্গের গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। শোনা যাচ্ছিল, চুপি চুপি বিয়ে করে ফেলেছেন তারা। তবে বিষয়টি মিথ্যা প্রমাণিত হয়েছে। সেইসঙ্গে জানা গেছে আজ সোমবার গাঁটছড়া বাঁধছেন পরম্ব্রত-পিয়া। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ঘরোয়াভাবেই বিয়ের কাজ সারবেন তারা। থাকবে না তেমন কোনো আয়োজন। খুবই কম সংখ্যা নিমন্ত্রিতদের। পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে হবে দুজনের।



পিয়া একজন স্বাস্থ্যকর্মী। জানা গেছে পরমব্রতের সঙ্গে সম্পর্কের কারণেই ২০১২ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে তার। সেসময় সামাজিক মাধ্যমে বিচ্ছেদের খবরটি জানিয়েছিলেন তারা। তবে কারণটি গোপন রেখেছিলেন।


এদিকে পরমব্রতও আড়ালে রেখেছিলেন পিয়ার সঙ্গে সম্পর্কের কথা। জানিয়েছিলেন, তারা খুব ভালো বন্ধু। এবং এই ধরনের আলোচনায় যে তিনি খুবই বিরক্ত, সে কথাও স্পষ্ট জানিয়েছিলেন। যদিও ইন্ডাস্ট্রিতেও তাদের নিয়ে চর্চা হচ্ছিল। অভিনেতার কাছের বন্ধুরাও অংশ নিয়েছিলেন এতে।


এরপর কেটে গেছে অনেকটা সময়। এরমধ্যে বন্ধুত্বের মোড়কে প্রেম করে বেড়িয়েছেন পরমব্রত-পিয়া। পরমব্রত যে পিয়ার বাড়িতে যাতায়াত বাড়িয়েছেন, সে কথাও জানা গিয়েছিল। মাঝে পরমব্রত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন দীর্ঘদিন। সে সময় পিয়াও গিয়েছিলেন দেখা করতে। কিছুদিন আগে পিয়া ও তার মায়ের সঙ্গে পরমব্রতকে পার্ক স্ট্রিটের এক রেস্তরাঁয়ও দেখা গিয়েছিল।


অবশেষে দশ দিনের চাঁদ দেখা যাচ্ছে ঘরে বসেই। নিজেই নিজের কথা মিথ্যা প্রমাণিত করে পরম সাতপাকে বাঁধা পড়ছেন অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে।

 

সিলেটভিউ২৪ডটকম/শাদিআচৌ-২