"স্বাস্থ্য সেবা নিন সুস্থ থাকুন"এই স্লোগানটিকে সামনে রেখে ঢাকা বিভাগীয় পরিষদের উদ্যোগে মত বিনিময় সভা করেছে তালিমুল কোরআন বাহারাইন ও আল-রাবি মেডিকেল সেন্টার।

বৃহস্পতিবার দেশটির রাজধানী মানামায় সন্ধ্যা ৮ টায় আল রাবি মেডিকেল সেন্টারের হল রুমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।


সভায় তালিমুল কুরআন উত্তর শাখার সভাপতি আব্দুল হান্নানের সঞ্চালনায় ও আল রাবি মেডিকেল সেন্টারের সিইও  নওফেল আদাতিলের সভাপতিত্বে স্বাগত বক্তব্যে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক আলোচনা করেন ঢাকা বিভাগীয় পরিষদের আহ্বায়ক নজরুল ইসলাম নাহিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তালিমুল কুরআন বাহরাইন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার বদরুল আলম।

বিশেষ অতিথি ছিলেন- আল রাবি মেডিকেল সেন্টারের জেনারেল ম্যানেজার শাফিল, ইঞ্জিনিয়ার মোস্তফা, ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন, ইঞ্জিনিয়ার মাহমুদুর রহমান, ঢাকা বিভাগীয় পরিষদের যুগ্ম আহ্বায়ক রুবেল মাহমুদ, সদস্য সচিব আলামিন,শেখ নাহিদ, সাঈদ মামুন, মোঃ সোহেল, দুলাল তালুকদার, হাফেজ হাবিবুর রহমান, শরিফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা ফ্রি মেডিকেল ক্যাম্প নিয়ে বিশদ আলোচনা করেন যেখানে  হার্ট, লিভার, কিডনি, ডায়াবেটিসের টেস্ট ও বুকের এক্সরে সহ চক্ষু রোগের চিকিৎসা সেবা সম্পূর্ণ ফ্রি দেওয়া হবে, রিপোর্ট দেখানোর জন্য দুইজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ পাওয়া যাবে সম্পূর্ণ ফ্রিতে।

আগামী ডিসেম্বর মাসের ১৫, ১৬, ও ১৭ তারিখে মানামা আল রাবি মেডিকেল সেন্টারের পুরো তিন দিন এই সেবা প্রদান করা হবে জানানো হয়।সভাপতির বক্তব্যে আল রাবি মেডিকেল সেন্টারের  সিইও নওফেল আদাতিল  বলেন এই সেবা শুধু এই তিন দিনই নয় প্রবাসী বাংলাদেশীদের জন্য ভবিষ্যতে এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

 

সিলেটভিউ২৪ডটকম/আশফাক/এসডি-৬৮৫