সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন সিলেট-৪ আসন (গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর) উপজেলা থেকে ৬ বারের নির্বাচিত এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। 

 


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে তিনি সোমবার দিবাগত রাত সাড়ে ৮ টায় ঢাকা থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাঁকে ফুলেল শুভেচছা জানান নেতাকর্মী ও দলীয় সমর্থকেরা।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ প্রাঙ্গনে তাৎক্ষণিক ভাবে এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মোহাম্মদ আলী দুলাল, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী কালা প্রমুখ। 


এসময় গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃনৃদ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল ছাড়াও কয়েক হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/মতিন/নাজাত